উপাদান অন্তর্দৃষ্টি

Fermented Black Rice

গাঁজানো কালো চাল

ভাত, একটি প্রধান খাদ্য, এটির বার্ধক্য বিরোধী, প্রদাহ বিরোধী এবং ময়শ্চারাইজিং বৈশিষ্ট্যের কারণে শতাব্দী ধরে প্রসাধনীতে ব্যবহৃত হয়ে আসছে। ব্ল্যাক রাইস, একটি পিগমেন্টেড জাত, এতে প্রচুর পুষ্টিকর এবং বায়োঅ্যাকটিভ উপাদান রয়েছে। এশিয়ার দেশগুলিতে উদ্ভূত, এটি নিষিদ্ধ চাল, বেগুনি চাল, সম্রাটের চাল, ভাগ্যের চাল এবং রাজার চাল হিসাবেও পরিচিত।
Read More
Papaya Extract

পেঁপে নির্যাস

পেঁপে, একটি গ্রীষ্মমন্ডলীয় ফল যা এর সুস্বাদু মিষ্টি এবং প্রাণবন্ত কমলার মাংসের জন্য পরিচিত, এটি একটি আনন্দদায়ক স্বাদ এবং ভিটামিন এবং অ্যান্টিঅক্সিডেন্টগুলির একটি সমৃদ্ধ উত্স সরবরাহ করে। হজম শক্তি থেকে ত্বকের স্বাস্থ্যের জন্য পেঁপের উপকারিতা আবিষ্কার করুন। কীভাবে এই পুষ্টিকর ফলটি আপনার খাদ্যতালিকায় অন্তর্ভুক্ত করবেন এবং এর গ্রীষ্মমন্ডলীয় মঙ্গল উপভোগ করবেন তা শিখুন।
Read More
Lotus Oil

লোটাস অয়েল

নেলুম্বো নিউসিফেরা, সাধারণত পদ্ম নামে পরিচিত, একটি জলজ বহুবর্ষজীবী উদ্ভিদ যা চীনের বেশিরভাগ প্রদেশে এমনকি বিশ্বের অনেক অংশে চাষ করা হয়।
Read More
Korean Red Ginseng

কোরিয়ান রেড জিনসেং

কোরিয়াতে জিনসেং দীর্ঘদিন ধরে একটি গুরুত্বপূর্ণ ভেষজ ওষুধ হিসেবে ব্যবহৃত হয়ে আসছে। এটি প্রাচ্যের দেশগুলি থেকে উদ্ভূত সবচেয়ে জনপ্রিয় ভেষজ হিসাবে খ্যাতি অর্জন করেছে।
Read More
bakuchi Oil

বকুচি তেল

বাকুচিওল ত্বকের জন্য সবচেয়ে কার্যকরী ঘরোয়া প্রতিকার। নারকেল তেলের সাথে মিশ্রিত বাকুচিওল প্রয়োগ করলে এটির প্রদাহ-বিরোধী বৈশিষ্ট্যের কারণে ত্বকে প্রদাহজনক প্রতিক্রিয়া কমাতে সাহায্য করে।
Read More
Fatty Acid

ফ্যাটি অ্যাসিড

ফ্যাটি অ্যাসিডগুলি বিপাকের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে: একটি বিপাকীয় জ্বালানী (শক্তি সঞ্চয় এবং পরিবহন), সমস্ত ঝিল্লির একটি প্রয়োজনীয় উপাদান এবং একটি জিন নিয়ন্ত্রক।
Read More
Ceramaide

সিরামাইড

সিরামাইড উপাদানগুলি প্রাথমিকভাবে প্রসাধনীতে বিবিধ ত্বক এবং চুলের কন্ডিশনিং এজেন্ট হিসাবে কাজ করে। এই উপাদানগুলি কৃত্রিমভাবে উত্পাদিত হয়।
Read More
Peptide

পেপটাইড

ত্বকে পাওয়া পেপটাইডগুলি বিভিন্ন ক্রিয়াকলাপের মাধ্যমে কাজ করতে পারে, এপিডার্মাল বা স্নায়বিক বৃদ্ধির কারণ বা এমনকি নিউরোট্রান্সমিটার হিসাবে কাজ করে। (টামিরেস নাসা লিমা, 2018)
Read More
Aloe Vera

ঘৃতকুমারী

অ্যালোভেরা জেল অ্যান্টিঅক্সিডেন্ট এবং ভিটামিন ই সমৃদ্ধ যা অতিরিক্ত তরল অপসারণ করতে এবং ফোলা কমাতে রক্ত ​​সঞ্চালনকে উদ্দীপিত করে। এটি ফোলা চোখের জন্য উপযুক্ত।
Read More
Avocado Oil

অ্যাভোকাডো তেল

সাধারণভাবে, অ্যাভোকাডো তেল ত্বকের জন্য একটি চমৎকার ময়েশ্চারাইজার। এটি ভিটামিন ই এবং ওলিক অ্যাসিডের মতো ফ্যাটি অ্যাসিডের মতো পুষ্টির একটি সমৃদ্ধ উৎস (মার্কস ফ্লোরেস সিএস, 2019)। অ্যাভোকাডো তেল কি আপনার মুখের জন্য ভাল? মুখের বলিরেখা এবং শুষ্ক ত্বকের জন্য অনেকেই অ্যাভোকাডো তেল ব্যবহার করতে পছন্দ করেন।
Read More
Orange Oil

কমলা তেল

কমলা গাছ থেকে তিনটি ভিন্ন অপরিহার্য তেল আছে। খোসা থেকে কমলা, সাদা ফুল থেকে নেরোলি এবং পাতা থেকে পেটিগ্রেন। অপরিহার্য তেল মিষ্টি কমলা (var. dulcis) এবং তিক্ত কমলা (var. amara) থেকে পাওয়া যায়। (সেলার, 1992)
Read More
Neem Oil

নিমের তেল

নিম গাছ হিন্দুদের পবিত্র বৃক্ষ এবং আয়ুর্বেদিক ও ইউনানী চিকিৎসার একটি উল্লেখযোগ্য উপাদান হিসেবে বিবেচিত হয়। এর পাতা, বাকল, বীজ এবং শিকড়ে বিভিন্ন ফার্মাকোলজিকাল সক্রিয় উপাদান রয়েছে, যার মধ্যে রয়েছে অ্যান্টিসেপটিক, অ্যান্টি-ইনফ্লেমেটরি, অ্যান্টি-ডায়াবেটিক, অ্যান্টিব্যাকটেরিয়াল এবং অ্যান্টিফাঙ্গাল প্রভাব। (Anton C. de Groot, 2016)
Read More
Peppermint Oil

পেপারমিন্ট তেল

পেপারমিন্ট এসেনশিয়াল অয়েল হল পুরো পেপারমিন্ট প্ল্যান্ট থেকে প্রাপ্ত উদ্বায়ী তেল। এটি সাধারণত গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্টের উপসর্গ যেমন বমি বমি ভাব, বমি, পেটে ব্যথা, বদহজম, খিটখিটে অন্ত্র এবং ফোলাভাব প্রশমিত করতে বা চিকিত্সার জন্য ব্যবহৃত হয়।
Read More
Mulberry Leaves Extract

তুঁত পাতার নির্যাস

ত্বকের যত্নের জন্য মালবেরির সবচেয়ে বিখ্যাত উপকারিতা হল এটি আশ্চর্যজনকভাবে কাজ করে হাইপারপিগমেন্টেশন কমানোর দিকে। সুতরাং, আপনি যদি আপনার কালো ত্বকের জন্য একটি সমাধান খুঁজছেন, এটি তুঁত বলার সময়!
Read More
Syncoll

SynColl

বয়স-প্রবণ অঞ্চলে বলিরেখার উপস্থিতি হ্রাস করে এবং ত্বককে পুনরুজ্জীবিত করে এবং মসৃণ করে। এটি ছিদ্রের চেহারাও পরিমার্জিত করে এবং ত্বকের গঠন উন্নত করে।
Read More
Rose Oil

রোজ অয়েল

গোলাপ সবচেয়ে জনপ্রিয় এবং বহুল ব্যবহৃত ঔষধি উদ্ভিদ। ফার্সি মেডিসিন অনুসারে, গোলাপের তেলে প্রদাহ বিরোধী, সংক্রামক বিরোধী এবং ক্ষত নিরাময় ক্রিয়াকলাপ রয়েছে। এটি সব ধরনের ত্বকের জন্য উপযুক্ত কিন্তু বিশেষ করে পরিপক্ক, শুষ্ক, সংবেদনশীল এবং বার্ধক্যজনিত ত্বকের জন্য।
Read More
Hyaluronic Acid

হায়ালুরোনিক অ্যাসিড

HA হল একটি হিউমেক্ট্যান্ট যা আর্দ্রতা ধরে রাখে এবং পানিতে তার ওজনের এক হাজার গুণ বেশি আবদ্ধ করতে পারে। এই পদার্থটি স্বাভাবিকভাবেই মানুষের শরীরের অনেক জায়গায় পাওয়া যায়, যার মধ্যে রয়েছে জয়েন্টের ত্বক, চোখ এবং সাইনোভিয়াল ফ্লুইড।
Read More
Kojic Acid

কোজিক অ্যাসিড

কোজিক অ্যাসিড মেলাসমা কমাতে সাহায্য করে, যা গর্ভাবস্থার কারণে ত্বকের কালো হয়ে যায়। এছাড়াও, দাগের বিবর্ণতা হ্রাস করুন। এটি নির্দিষ্ট ধরণের দাগের সাথে যুক্ত গাঢ় পিগমেন্টেশন কমাতে পারে। দাগ হালকা করলে এটি কম লক্ষণীয় হতে পারে।
Read More
Lavender Oil

ল্যাভেন্ডার তেল

ল্যাভেন্ডার অপরিহার্য তেলের পোড়া এবং সানবার্নের উপর একটি উচ্চারিত নিরাময় প্রভাব রয়েছে। এছাড়াও উদ্বেগ এবং মানসিক চাপ কমাতে এর উপশমকারী, এন্টিডিপ্রেসেন্ট প্রভাবের সাথে চমৎকার।
Read More
Glycolic Acid

গ্লাইকোলিক অ্যাসিড

গ্লাইকোলিক অ্যাসিড একটি হিউমেক্ট্যান্ট, যা ত্বকের কোষগুলিতে জলকে আকর্ষণ করে এবং আবদ্ধ করে। এটি গ্লাইকোস্যামিনোগ্লাইক্যানের সংশ্লেষণ বৃদ্ধি করে, অণু যা ত্বকে জল দেয় এবং ত্বককে হাইড্রেট করে।
Read More

Subscribe to our newsletter

Signup for our newsletter to stay up to date on sales and events.

*By completing this form you're signing up to receive our emails and can unsubscribe at any time